বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন
সাড়ে ৫শ’ যাত্রী নিয়ে কালীগঞ্জের চরে আটকা লঞ্চ 

সাড়ে ৫শ’ যাত্রী নিয়ে কালীগঞ্জের চরে আটকা লঞ্চ 

Sharing is caring!

বরগুনা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া এমভি শাহরুখ-২ নামে একটি লঞ্চ হিজলার কালীগঞ্জ নদীর মধ্যবর্তী একটি চরে আটকা পড়েছে। ফলে দুর্ভোগে পড়েছেন ওই লঞ্চের যাত্রী সাধারণ।

বুধবার (১৩ নভেম্বর) ভোরে লঞ্চটি ওই চরে আটকা পড়ে। এতে ওই লঞ্চে থাকা অন্তত সাড়ে ৫শ’ যাত্রী চরম ভোগান্তির মধ্যে পড়েছেন।

লঞ্চ কর্তৃপক্ষের দাবি কুয়াশার কারণে চরে আটকা পড়েছে লঞ্চটি, তবে যাত্রীদের অভিযোগ, আকাশে কোনো কুয়াশা ছিল না, জোছনা থাকা সত্বেও চালক লঞ্চটি চরে উঠিয়ে দেয়।

লঞ্চের যাত্রী সিনিয়র সাংবাদিক মির্জা শহিদুল ইসলাম খালেদ ও উন্নয়নকর্মী মো. মাসুদ শিকদার মোবাইল ফোনে বলেন, ঢাকার উদ্দেশে বরগুনা থেকে ছেড়ে আসা এমভি শাহরুখ-২ নামে একটি লঞ্চ বুধবার (১৩ নভেম্বর) ভোর সাড়ে ৩টার দিকে চরে আটকা পড়ে। হঠাৎ ধাক্কা লাগার কারণে লঞ্চে থাকা যাত্রীরা ভয়ে আঁতকে ওঠেন। লঞ্চে থাকা প্রায় সাড়ে ৫শ’ যাত্রী রয়েছেন।তাদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

এদিকে বুধবার (১৩ নভেম্বর) সকাল ১০টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত ওই লঞ্চটি চরে আটকা রয়েছে।

মির্জা খালেদ আরও বলেন, সকাল ১০টার দিকে ওই লঞ্চ কর্তৃপক্ষ যাত্রীদের চরে নামিয়ে দিচ্ছেন। তবে ওই চরটি মানুষের জন্য নিরাপদ নয় বলেও তিনি জানান।

এমভি শাহরুখ-২ লঞ্চের সারেং মো. শহিদুল ইসলাম বলেন, কুয়াশা থাকার কারণে ঠিকমতো দেখতে না পাওয়ায় লঞ্চটি চরে ওঠে গেছে। আমরা যত শিগগির সম্ভব লঞ্চটি চর থেকে নামানোর জন্য চেষ্টা করছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD